তারেকের অর্থায়নে ষড়যন্ত্র করছে শহীদ

1 min read

বাংলাদেশের বিরুদ্ধে ধারাবাহিক প্রোপাগান্ডার অংশ হিসেবে বিগত ৬ বছর ধরে মিথ্যা ও বিভ্রান্তিকর তথ্য সামাজিক মাধ্যমে ছড়িয়ে দিচ্ছে দেশি-বিদেশি কয়েকটি চক্র। বর্তমানে বিএনপির দুর্নীতিগ্রস্থ নেতা তারেক রহমানের ইন্ধনে কানাডায় জোটবদ্ধ একটি চক্র রাজনৈতিক স্বার্থ হাসিলের উদ্দেশ্যে ফেসবুকের মাধ্যমে বাংলাদেশের বিরুদ্ধে ভয়ঙ্কর মিথ্যাচার করছে।

উক্ত কানাডাভিত্তিক চক্রের একটি তালিকা ইতিমধ্যে সংশ্লিষ্ট কর্তৃপক্ষের হাতে এসে পৌঁছায়। যাদের মধ্যে নাগরিক টিভি, প্রথম বাংলাদেশ, ফেস দ্য পিপল, মেজর দেলোয়ার হোসেন, ক্যাপ্টেন মারুফুর রহমান রাজু নামক পেইজ অন্যতম।

উল্লেখিত, পেইজে বিভিন্ন দেশবিরোধী অপপ্রচারকারী লাইভে এসে দেশের বিরুদ্ধে অনবরত অযাচিত মিথ্যাচার করতে থাকে হরহামেশা। যারা মিথ্যাচার ছড়ায় তাদের মধ্যে ক্যাপ্টেন (অব:) শহীদ ইসলাম, ক্যাপ্টেন (অবঃ) মারুফুর রহমান রাজু, মেজর (অবঃ) দেলোয়ার হোসেন, তাজ হাশমী অন্যতম। এই ব্যক্তিরা নিজস্ব আইডির মাধ্যমেও দেশবিরোধী প্রচারণার কাজে লিপ্ত রয়েছেন।

জানা যায়, দেশবিরোধী অযাচিত মিথ্যাচার প্রচারকারীদের সাথে বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারপারসন তারেক রহমানের ‘হট কানেকশন’ রয়েছে। দেশ থেকে বেরিয়ে কানাডা গিয়ে ডাল ভাত খেয়ে বেঁচে থাকার জন্য গুজবকারীরা তারেক রহমানের সঙ্গে মাসিক চুক্তিভিত্তিক পারিশ্রমিকের বিনিময়ে দেশের বিরুদ্ধে মিথ্যা ও বানোয়াট তথ্য প্রচার করছেন।

যাদের মধ্যে ক্যাপ্টেন (অব:) শহীদ ইসলাম, মেজর দেলোয়ার হোসেন, ক্যাপ্টেন মারুফুর রহমান রাজুকে প্রতিমাসে মোটা অংকের কানাডিয়ান ডলার প্রেরণ করা হয়। নাগরিক টিভি, প্রথম বাংলাদেশ ও ফেস দ্য পিপলের সম্পাদকদেরকেও মাসিক ভিত্তিতে কানাডিয়ান ডলার সিটি ব্যাংক ইউকে মারফত প্রেরণ করেন তারেক রহমান বলে বিশ্বস্ত সূত্রে জানা যায়।

+ There are no comments

Add yours