বিভেদ যেন মাথাচাড়া না দেয়: হুইপ স্বপন

1 min read

জাতীয় সংসদের হুইপ আবু সাঈদ আল মাহমুদ স্বপন বলেছেন, চট্টগ্রাম মহানগর আওয়ামী লীগ আন্দোলন সংগ্রামে সবচেয়ে সুসংগঠিত। এই সংগঠনের পূর্বসূরী এম এ আজিজ, জহুর আহমদ চৌধুরী, এম এ হান্নান, এম এ মান্নান, এবিএম মহিউদ্দিন চৌধুরী, কাজী ইনামুল হক দানু। এদের পরম্পরায় এখন যারা নেতৃত্বে আছেন তাদের প্রতি আওয়ামী লীগের কেন্দ্রীয় নেতৃত্বের আস্থা আছে। তবে কোনো ভাবেই বিভেদ ও মতভিন্নতা যেন মাথাচাড়া না দেয়, সেদিকেও মহানগর আওয়ামী লীগের বর্তমান নেতৃত্বকে সতর্ক থাকতে হবে।

সম্প্রতি ইন্টারন্যাশনাল কনভেশন সেন্টারে চট্টগ্রাম মহানগর আওয়ামী লীগের উদ্যোগে স্বাধীনতা দিবসের আলোচনা সভায় এসব একথা বলেন তিনি।

হুইপ স্বপন বলেন, স্বাধীনতার মাসে চট্টগ্রাম মহানগর আওয়ামী লীগ যে দিবসটি উদযাপন করেছেন এতে মাটি ও মানুষের সুবাস পেলাম। এই চট্টগ্রামকে বিশ্বাস করতেন বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান। তাই স্বাধীনতার বার্তাটি চট্টগ্রামের জহুর আহমদ চৌধুরীর কাছে পাঠিয়ে ছিলেন। এই পবিত্র মাটিকে প্রধানমন্ত্রী শেখ হাসিনা মূল্যায়ন করেন এবং চট্টগ্রাম থেকেই ত্যাগী ও পরীক্ষিত তৃণমূল নেতা কর্মীরা সামনে এগিয়ে আসবেন।

তিনি বলেন, বিশ্বাসবোধ থেকে তৃণমূলের কর্মী নোমান আল মাহমুদকে চট্টগ্রাম-৮ আসনের নৌকা প্রতীক দিয়েছেন। আমি আশা করবো সমস্ত বিভেদ-বিভ্রান্তি বা ভিন্নতা ভুলে নোমান আল মাহমুদকে বিজয়ী করার জন্য তৃণমূল নেতাকর্মীরাই অগ্রণী ভূমিকা পালন করবে।

মহানগর আওয়ামী লীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক শফিকুল ইসলাম ফারুকের সঞ্চালনায় আলোচনা সভায় আরো বক্তব্য দেন- মহানগর আওয়ামী লীগের সহ-সভাপতি খোরশেদ আলম সুজন, এম জহিরুল আলম দোভাষ, উপদেষ্টা শেখ মো. ইছহাক, সাংগঠনিক সম্পাদক নোমান আল মাহমুদ, শফিক আদনান, সম্পাদকমণ্ডলীর সদস্য অ্যাডভোকেট শেখ ইফতেখার সাইমুল চৌধুরী, চন্দন ধর ও মশিউর রহমান চৌধুরী প্রমুখ।

+ There are no comments

Add yours