সখীপুরে আওয়ামী লীগের নতুন কমিটির পরিচিতি সভা

0 min read

টাঙ্গাইলের সখীপুরে দীর্ঘ ১৬ মাস পর স্থানীয় সংসদ সদস্য, উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও সাধারণ সম্পাদক এক মঞ্চে। সম্প্রতি দলীয় কার্যালয়ের নবনির্মিত ভবনে উপজেলা আওয়ামী লীগের নতুন কমিটির পরিচিতি সভার মধ্যে দিয়ে তারা এক মঞ্চে বসে নেতাকর্মীদের সাথে কুশল বিনিময় করেন।

উপজেলা আওয়ামী লীগের সভাপতি আলহাজ শওকত শিকদারের সভাপতিত্বে এ পরিচিতি সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও স্থানীয় সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা এ্যাডভোকেট জোয়াহেরুল ইসলাম। এ সভা সঞ্চালনা করেন সাবেক সংসদ সদস্য ও উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অনুপম শাহজাহান জয়। এ সময় ৭১ সদস্য বিশিষ্ট কমিটির সকল নেতাকর্মীরা উপস্তিত ছিলেন।

উপজেলা আওয়ামী লীগের সম্মেলনের পর পূর্নাঙ্গ কমিটি গঠন নিয়ে সভাপতি, সম্পাদক ও সংসদ সদস্যের সাথে মতবিরোধ সৃষ্টি হয়। এ মতবিরোধের কারনে স্থানীয় নেতাকর্মীরা দু ভাগে ভাগ হয়ে বিভিন্ন কর্মসূচি পালন করেন। যে কারণে আওয়ামী লীগের বিভিন্ন দলীয় কার্যক্রমে এক মঞ্চে স্থানীয় সংসদ সদস্য, উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও সাধারণ সম্পাদককে দেখতে পারেনি দলীয় নেতাকর্মী ও সাধারণ জনগণ।

উপজেলা আওয়ামী লীগের সভাপতি আলহাজ শওকত শিকদার বলেন, উপজেলা আওয়ামী লীগের পূর্ণাঙ্গ কমিটি গঠন করা নিয়ে স্থানীয় সংসদ সদস্যের সাথে আমাদের সভাপতি ও সম্পাদকের দ্বন্দ্ব সৃষ্টি হয়েছিলো। সামনে জাতীয় নির্বাচন তাই জননেত্রী শেখ হাসিনার হাতকে আরও শক্তিশালী করতে ও স্থানীয় আওয়ামী লীগকে সুসংগঠিত ও ঐক্যবদ্ধ হতে নবগঠিত আওয়ামী লীগ পূর্ণাঙ্গ কমিটির সদস্যদের পরিচিতি সভা অনুষ্ঠিত হলো।

স্থানীয় সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা এ্যাডভোকেট জোয়াহেরুল ইসলাম বলেন, আজকের পরিচিতি সভার মধ্যে দিয়ে আমরা প্রমাণ করেছি সখীপুর উপজেলা আওয়ামী লীগ ঐক্যবদ্ধ আছি। বঙ্গবন্ধুর কন্য জননেত্রী শেখ হাসিনার হাতকে আরও শক্তিশালী করতে আগামী দিনগুলোতে আমরা মিলেমিশে কাজ করবো।

+ There are no comments

Add yours