এখন পাল্টা আঘাত হানার সময়: আ জ ম নাছির

1 min read

এখন পাল্টা আঘাত হানার সময় এসেছে বলে উল্লেখ করেছেন চট্টগ্রাম মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সাবেক সিটি মেয়র আ জ ম নাছির উদ্দীন।

তিনি বলেন, বঙ্গবন্ধু উদারতাবশত অনেককেই ক্ষমা করে দিয়েছিলেন। যাদের ক্ষমা করেছিলেন তারা বঙ্গবন্ধুর বিরুদ্ধে নিষ্ঠুর প্রতিশোধ নিয়েছিলেন। আমরা আরও ভয়ঙ্কর নিষ্ঠুর হয়ে স্বাধীনতা ও সার্বভৌমত্ববিরোধী পাকিস্তানী প্রেতাত্মাদের নিশ্চিহ্ন করে দিতে প্রতিজ্ঞাবদ্ধ।

সম্প্রতি লালদীঘির পাড়ে জেলা পরিষদ চত্বরে এক বিক্ষোভ সমাবেশে এসব কথা বলেন আ জ ম নাছির উদ্দীন।

তিনি বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে সরাসরি হত্যার হুমকি দেওয়া হয়েছে। এটা আমরা সহ্য করতে পারি না। ধৈর্যের বাঁধ ভেঙে গেছে, এখন পাল্টা আঘাত হানার সময় এসেছে। আমাদের শেষ রক্তবিন্দু দিয়ে হলেও শেখ হাসিনাকে রক্ষা করবো। আজ এই বাংলাদেশে যারা আগুন নিয়ে খেলবে তাদের সেই আগুনে পুড়ে ছাই হতে হবে।

নেতাকর্মীদের উদ্দেশে আ জ ম নাছির বলেন, প্রতিটি মহল্লায় স্বাধীনতা ও বাংলাদেশবিরোধী শক্তিকে প্রতিহত করতে স্কোয়াড গড়ে তুলুন। মনে রাখতে হবে আমরা কঠিন সময় অতিক্রম করতে যাচ্ছি। আওয়ামী লীগ বাঙালিদের জন্য যে সুসময় এনে দিয়েছে তার সুরক্ষা করতে হবে। আর কোনো ছাড় দেওয়া হবে না।

চট্টগ্রাম মহানগর আওয়ামী লীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক শফিকুল ইসলাম ফারুকের সঞ্চালনায় সমাবেশে আরও বক্তব্য দেন চট্টগ্রাম মহানগর আওয়ামী লীগের সহ-সভাপতি খোরশেদ আলম সুজন, উপদেষ্টা শেখ মাহমুদ ইছহাক, সাংগঠনিক সম্পাদক শফিক আদনান প্রমুখ।

+ There are no comments

Add yours