বিএনপি-জামায়াত হাজার হাজার অপকর্মের খলনায়ক: আ জ ম নাছির

1 min read

চট্টগ্রাম মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আ জ ম নাছির উদ্দীন বলেছেন, আপনারা ঘরে ঘরে গিয়ে মানুষকে বোঝান, বিএনপি-জামায়াত হাজার হাজার অপকর্মের খলনায়ক। তারা মানুষ হত্যা করেছে, শিক্ষা প্রতিষ্ঠানে আগুন দিয়েছে, সরকারি সম্পদ লুণ্ঠন করেছে। এই চিত্রগুলো মানুষকে জানান।

সম্প্রতি চট্টগ্রাম প্রেস ক্লাবে নগর আওয়ামী লীগের বর্ধিত সভায় তিনি এসব কথা বলেন।

আ জ ম নাছির বলেন, এখন থেকে প্রতিটি থানা, ওয়ার্ডে ও ইউনিটে আওয়ামী লীগের নেতৃত্বে এলাকাবাসীকে নিয়ে নাশকতা ও অরাজকতার বিরুদ্ধে প্রতিরোধ স্কোয়াড গড়ে তুলতে হবে এবং যেখানে অরাজকতা ও নাশকতা ঘটতে পারে বলে আশঙ্কা থেকে যায়, সেখানে নাশকতাকারীদের চিহ্নিত করে আইনশৃঙ্খলা বাহিনীর হাতে সোপর্দ করতে হবে। তিনি সংগঠনের সাংগঠনিক ভিত্তিকে সুদৃঢ় করার জন্য দলের প্রতিটি স্তরে নেতা-কর্মীদের মধ্যে ঐক্যের সেতুবন্ধন রচনা করার আহ্বান জানান।

চট্টগ্রাম মহানগর আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি মাহতাব উদ্দীন চৌধুরীর সভাপতিত্বে, প্রচার ও প্রকাশনা সম্পাদক শফিকুল ইসলাম ফারুকের সঞ্চালনায় অনুষ্ঠানে বক্তব্য রাখেন নগর আওয়ামী লীগের সহসভাপতি নঈম উদ্দীন চৌধুরী, সাংগঠনিক সম্পাদক নোমান আল মাহমুদ এমপি, উপদেষ্টা সফর আলী, শফিক আদনান, চৌধুরী হাসান মাহমুদ হাসনী, সৈয়দ হাসান মাহমুদ শমসের, অ্যাডভোকেট শেখ ইফতেখার সাইমুল চৌধুরী।

আগামী রবিবার প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে প্রাণনাশের হুমকির প্রতিবাদে এবং জামায়াত-শিবিরের ধ্বংসাত্মক রাজনীতি, নাশকতা ও অরাজকতার বিরুদ্ধে লালদিঘীর ময়দানে মহানগর আওয়ামী লীগের জনসভা অনুষ্ঠিত হবে। জনসভায় মিছিল ও ব্যানার-ফেস্টুন সহকারে যোগ দেওয়ার জন্য প্রতিটি থানা, ওয়ার্ড ও ইউনিটকে নির্দেশনা দেন আ জ ম নাছির উদ্দীন।

+ There are no comments

Add yours