আওয়ামী লীগের উন্নয়ন দেখলে বিএনপির জ্বলে: আবদুস সোবাহান

1 min read

মাদারীপুর-৩ আসনের এমপি বীর মুক্তিযোদ্ধা ড. আবদুস সোবাহান গোলাপ বলেছেন, আওয়ামী লীগের উন্নয়ন দেখলে বিএনপির চোখ জ্বলে। কারণ তারা ভোগ করতে চায় ত্যাগ করতে না।

তিনি বলেন, আওয়ামী লীগ সাধারণ জনগণের জন্য ত্যাগ করে। বিএনপি কি বললো না বললো এটা আমাদের কিছু আসে যায় না। বিএনপি আওয়ামী লীগের কোনো উন্নয়ন ভালো চোখে দেখে না। তারা চায় শুধু আওয়ামী লীগের ধ্বংস। আর আওয়ামী লীগ চায় শুধু উন্নয়ন।

সম্প্রতি কালকিনি উপজেলা সদর হতে মোল্লার হাট জিসি ভায়া সাহেবরামপুর ইউপি অফিস সড়কের পিএসসি গার্ডার ব্রিজ ও ঠ্যাংগামারা ভাটাবালী থেকে পাঙ্গাশিয়া সড়কের ভিত্তিপ্রস্তর স্থাপন শেষে তিনি এসব কথা বলেন।

ড. আবদুস সোবাহান গোলাপ বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা আছে বলে আজ বাংলাদেশের নারীরা পিছিয়ে নেই। তারা আজ সমাজে প্রতিষ্ঠিত। অফিস আদালত থেকে শুরু করে সবখানে স্বাধীনভাবে কাজ করে চলছে। প্রধানমন্ত্রী শেখ হাসিনা আপনাদের নিয়ে সবসময় কাজ করে চলছে। তার এই কাজকে ধরে রাখতে হলে নৌকা মার্কায় ভোট দিতে হবে। তাহলে উন্নয়নের অগ্রযাত্রা চলমান থাকবে।

তিনি বলেন, বাংলাদেশের উন্নয়ন দেখতে হলে আবারও নৌকা মার্কায় ভোট দিয়ে আওয়ামী লীগকে জয়যুক্ত করতে হবে। শেখ হাসিনা আছে বলে দেশের লোক ভালো আছে। শেখ হাসিনা ভালো থাকলে দেশের লোক ভালো থাকবে।

এ সময় আরো উপস্থিত ছিলেন- কালকিনি উপজেলা চেয়ারম্যান মীর গোলাম ফারুক, কালকিনি পৌর মেয়র এস এম হানিফ, মাদারীপুর জেলা এল জি ই ডির নির্বাহী প্রকৌশলী আসরাফ আলী খান, উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক সরদার লোকমান হোসেন, উপজেলা যুবলীগের সভাপতি মনিরুজ্জামান হাওলাদার, কালকিনি থানা অফিসার ইনচার্জ শামিম হোসেন কালকিনি ২ নং ওয়ার্ড কাউন্সিলর অলিল হাওলাদার, পৌর তাঁতীলীগের সভাপতি মো. জামাল হোসেন চৌকিদারসহ আওয়ামী লীগের অঙ্গসংগঠনের বিভিন্ন নেতাকর্মীরা।

+ There are no comments

Add yours