পরীমণির সুগার ড্যাডির ভিডিও ফাঁসের হুমকি সুনেরার; আতঙ্কে বিএনপি

1 min read

নিউজ ডেস্ক : সোমবার (২৯ মে) মধ্যরাতে চলচ্চিত্র অভিনেতা শরিফুল রাজের ফেসবুক আইডি থেকে অভিনেত্রী তানজিল তিশা, সুনেরাহ বিনতে কামালের ছবি ও ভিডিও ফাঁস হয়। সেখানে দুই অভিনেত্রীকে অশালীন অঙ্গভঙ্গি এবং আপত্তিকর কথাবার্তা বলতে শোনা যায়। যা মুহূর্তেই ভাইরাল হয় নেটদুনিয়ায়। এরপর শুরু হয় তুমুল আলোচনা-সমালোচনা।

এদিকে আলোচনায় আসা ভিডিও নিয়ে সরব হয়েছেন ‘ন-ডরাই’ খ্যাত নায়িকা সুনেরাহ বিনতে কামাল। এ ঘটনার পরদিন ফেসবুকে স্ট্যাটাস দিয়ে শরিফুল রাজের স্ত্রী পরীমণিকে দুষেছেন তিনি। এখানেই শেষ নয়, ক্ষিপ্ত হয়ে পরীমণির সুগার ড্যাডি বিএনপি নেতা আব্দুল আউয়াল মিন্টুর সাথে শারীরিক সম্পর্কের গোপন ভিডিও ফাঁসের হুমকি দিয়েছেন সুনেরাহ।

সুনেরাহর বন্ধুদের সূত্রে জানা যায়, গত বছর খালেদা জিয়ার উপদেষ্টা আব্দুল আউয়াল মিন্টু এবং তার ব্যাবসায়িক পার্টনারদের সাথে দুবাইয়ের বিলাসবহুল হোটেলে একাধিক রাত কাটিয়েছেন পরীমনি। সেই সময়ের কিছু অন্তরঙ্গ ভিডিও ক্লিপ সংগ্রহ করে রেখেছেন সুনেরাহ। পরীমনি যদি এ বিষয়টি নিয়ে বেশি বাড়াবাড়ি করে তাহলে সেই সব ভিডিও ফাঁস করে দেবেন তিনি।

এদিকে পরিচয় গোপন রাখার শর্তে সুনেরাহর এক বন্ধু জানায়, পরীমনির সাথে দুবাইয়ের ভিডিও ফাঁস না করার জন্য বিএনপি নেতা আব্দুল আউয়াল মিন্টুর প্রতিনিধি যোগাযোগ করেছিলো সুনেরাহর সঙ্গে। ভিডিও প্রকাশ না করে ফেরত দেওয়ার বিনিময়ে মোটা অংকের টাকাও অফার করেছেন তিনি। আর ভিডিও ফেরত না দিলে সুনেহরার প্রাণনাশের হুমকিও দিয়েছেন মিন্টুর প্রতিনিধি।

এই ছবি ও ভিডিও ফাঁস হওয়ার ঘটনায় শরিফুল রাজ, পরীমনি, সুনেহরাদের আসল চরিত্র বেরিয়ে এসেছে। সেই সঙ্গে খালেদা জিয়ার উপদেষ্টা আব্দুল আউয়াল মিন্টুর রাজনীতি এবং ব্যাবসায়িক পরিচিতির আড়ালে যুবতী মডেল, নায়িকাদের সঙ্গে তার অবৈধ শারীরিক সম্পর্কের বিষয়টিও প্রকাশ্যে এসেছে। আর এ ঘটনা জানাজানি হওয়ায় সবাই বলছে- বিএনপির এমন সুগার ড্যাডিদের কারণেই উঠতি মডেল, নায়িকারা দামী গাড়ি, ফ্ল্যাট নিয়ে বিলাসি জীবন যাপন করছে। যার ফলে ধ্বংস হচ্ছে দেশের চলচ্চিত্র শিল্প।

+ There are no comments

Add yours