স্বাধীনতাবিরোধী অপশক্তি এখনো তৎপর: আ জ ম নাছির

1 min read

চট্টগ্রাম মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আ জ ম নাছির উদ্দীন বলেছেন, মনে রাখতে হবে গণতন্ত্র, স্বাধীনতা ও সার্বভৌমত্বের বিরুদ্ধে স্বাধীনতাবিরোধী অপশক্তি এখনো তৎপর। গণতন্ত্র রক্ষায় প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বকে সুদৃঢ় করতে আমাদের সর্বাত্মক প্রচেষ্টা চালাতে হবে।

সম্প্রতি মহানগর আওয়ামী লীগের সাবেক শ্রম বিষয়ক সম্পাদক ও সাবেক কমিশনার শহীদ লিয়াকত আলী খানের ২৪তম মৃত্যুবার্ষিকী উপলক্ষে মহানগর আওয়ামী লীগের উদ্যোগে আয়োজিত এক আলোচনা সভায় তিনি এসব কথা বলেন।

আ জ ম নাছির বলেন, অশুভ শক্তির কালো হাত ভেঙে দিতে হবে। কোনো ভাবেই প্রতিপক্ষের অপশক্তিকে দুর্বল ভাবা যাবে না।

তিনি বলেন, জন বিচ্ছিন্ন একটি মহল জনগণের মধ্যে বিভ্রান্তি ছড়িয়ে আসন্ন জাতীয় সংসদ নির্বাচনকে প্রশ্নবিদ্ধ করতে চায়। তারা নির্বাচনে আসুক বা না আসুক সাংবিধানিক ধারাবাহিকতায় অবশ্যই নির্বাচন কমিশন ঘোষিত তফসিল অনুযায়ী নির্বাচন অনুষ্ঠিত হবে।

এতে আরো উপস্থিত ছিলেন- মহানগর আওয়ামী লীগের সহ-সভাপতি নঈম উদ্দীন চৌধুরী, অ্যাডভোকেট ইব্রাহিম হোসেন চৌধুরী বাবুল, সাংগঠনিক সম্পাদক নোমান আল মাহমুদ এমপি, উপদেষ্টা সফর আলী, সাংগঠনিক সম্পাদক শফিক আদনান, চৌধুরী হাসান মাহমুদ হাসনী, বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক মসিউর রহমান চৌধুরী, ত্রাণ ও সমাজকল্যাণ সম্পাদক হাজী মো. হোসেন, নির্বাহী সদস্য সাইফুদ্দিন খালেদ বাহার, মহব্বত আলী খান, ওয়ার্ড আওয়ামী লীগের মো. জামাল উদ্দিন, নাজিমুদ্দিন চৌধুরী, শেখ সরওয়ার্দী, আবদুস শুক্কুর ফারুকী, রুহুল আমিন মুন্সী, মো. ইয়াকুব, আব্দুল মালেক, কাজী রাশেদ আলী জাহাঙ্গীর, ২নং জালালাবাদ ওয়ার্ডের ভারপ্রাপ্ত সভাপতি আব্দুল মালেক, মরহুমের সন্তান সাজ্জাদ আলী খান ইভান প্রমুখ।

+ There are no comments

Add yours