হিরো আলমকে ৫০ লাখ টাকা দিয়েছেন পার্থ-ইশরাক

1 min read

নিউজ ডেস্ক: গত ১৫ মে চিত্রনায়ক ও সংসদ সদস্য আকবর হোসেন পাঠান ফারুকের মৃত্যুতে ঢাকা-১৭ আসন শূন্য হয়েছে। ওই আসনে উপ-নির্বাচনের প্রস্তুতি চলছে। এরই মধ্যে মনোনয়ন ফরম কিনেছেন অনেকে। এই আসনেও প্রার্থী হওয়ার ঘোষণা দিয়েছেন ইউটিউবার হিরো আলম। আর এতেই তৈরি হয়েছে ধোঁয়াশা।

জানা গেছে, গুলশান, বনানী, ভাষানটেক থানা ও সেনানিবাস এলাকা নিয়ে গঠিত ঢাকা-১৭ আসনে নির্বাচনের জন্য বেশ টাকা খসাতে রাজি হয়েছেন হিরো আলম। কিন্তু এতো টাকা তিনি কোথায় পাচ্ছেন, তা নিয়ে তৈরি হয়েছে রহস্য।

ঢাকা-১৭ আসনে নির্বাচনের জন্য হিরো আলমকে ৫০ লাখ টাকা দিয়েছেন দুইজন মিলে। বাংলাদেশ জাতীয় পার্টির (বিজেপি) চেয়ারম্যান ও লন্ডনে পলাতক তারেক রহমানের খুব কাছের লোক আন্দালিব রহমান পার্থ ও বিএনপির ইঞ্জিনিয়ার ইশরাক হোসেন। সম্প্রতি লন্ডনে গিয়ে তারেকের সঙ্গে দেখাও করে এসেছেন পার্থ-ইশরাক। সেখানে এই সিদ্ধান্ত হয় বলে জানা গেছে।

মূলত মুখে মুখে বিএনপি নির্বাচনে থাকবে না ঘোষণা দিয়ে, আলোচিত মুখদের মাঠে নামিয়ে নির্বাচনকে সমালোচিত করার পরিকল্পনায় এই সিদ্ধান্ত নিয়েছে বিএনপি। এর আগে বগুড়া-৪ ও বগুড়া-৬ আসনেও নির্বাচন করে হেরেছিলেন হিরো আলম।

+ There are no comments

Add yours