নির্বাচনে না এলে বিএনপির রাজনৈতিক মৃত্যু হবে: শাজাহান খান

1 min read

বিএনপি নেতাদের উদ্দেশে আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য শাজাহান খান বলেছেন, আগামী জাতীয় সংসদ নির্বাচনে আপনারা অংশ না নিলে রাজনৈতিক দল হিসেবে আপনাদের মৃত্যু হবে। নির্বাচনে অংশ নেওয়ার প্রস্তুতি নেন। জনগণের জানমালের নিরাপত্তায় যদি আপনারা ব্যাঘাত ঘটান তার দাঁতভাঙা জবাব রাজপথেই পাবেন।

সম্প্রতি মিরপুর-১০ নম্বর গোল চত্ত্বরে প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে হত্যার হুমকির প্রতিবাদে এবং স্মার্ট বাংলাদেশ প্রতিষ্ঠায় ঢাকা মহানগর উত্তর যুবলীগের এক সমাবেশে এসব কথা বলেন তিনি।

বিএনপির উদ্দেশে শাজাহান খান বলেন, পৃথিবীর অন্যান্য গণতান্ত্রিক দেশে যেভাবে নির্বাচন হয় বাংলাদেশেও সেভাবেই হবে। এখানে নির্বাচন কমিশন স্বাধীন। ক্ষমতায় আসতে হলে দেশের জনগণের কাছে গিয়ে ভোট চান। শেখ হাসিনার বিরুদ্ধে যেকোনও ষড়যন্ত্র যুবলীগের নেতাকর্মীরা প্রতিহত করতে সক্ষম।

তিনি বলেন, আমেরিকা আজ নতুন করে ভিসার নিষেধাজ্ঞা দেয় নাই। এ দেশে ভিসার সেংশন বা নিষেধাজ্ঞা প্রথম আসে তারেক রহমানকে নিয়ে। মিথ্যাচার আর মানুষ খুন খালেদা জিয়ার দুই গুণ।

আগামী জাতীয় সংসদ নির্বাচনে নৌকা মার্কায় ভোট দিয়ে শেখ হাসিনাকে আবারও প্রধানমন্ত্রী করে এ দেশের মানুষের জীবনমান উন্নয়নের ধারা অব্যাহত রাখার আহ্বান জানান তিনি।

ঢাকা মহানগর উত্তর যুবলীগের সহ-সভাপতি জাফর ইকবালের সভাপতিত্বে সমাবেশে আরও বক্তব্য দেন শিল্প প্রতিমন্ত্রী কামাল আহমেদ মজুমদার, যুবলীগের সাধারণ সম্পাদক মাইনুল হোসেন খান নিখিল, ঢাকা মহানগর উত্তর যুবলীগের সাধারণ সম্পাদক মো. ইসমাইল হোসেন প্রমুখ।

+ There are no comments

Add yours