৭ বিভাগে শান্তি সমাবেশ করবে যুবলীগ, প্রস্তুতি সভার কর্মসূচি ঘোষণা

1 min read

আওয়ামী লীগ সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে দেশের উন্নয়ন ও অগ্রযাত্রা অব্যাহত রাখতে এবং স্মার্ট বাংলাদেশ বিনির্মাণের লক্ষ্যে সাত বিভাগে শান্তি সমাবেশ করবে যুবলীগ। বিভাগীয় এই সমাবেশ সফল করতে প্রস্তুতি সভার কর্মসূচি ঘোষণা করা হয়েছে। ৮ জুন থেকে ২০ জুলাই পর্যন্ত চলবে এই প্রস্তুতি সভা।

সম্প্রতি যুবলীগের উপ-দফতর সম্পাদক দেলোয়ার হোসেন শাহজাদা সই করা এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

ঘোষিত কর্মসূচি অনুযায়ী, ৮ জুন থেকে ১২ জুন চট্টগ্রাম বিভাগের প্রতিটি জেলার উপজেলা-থানায় চট্টগ্রাম বিভাগীয় শান্তি সমাবেশ সফল করার লক্ষ্যে প্রস্তুতি সভা করা হবে। ১৫-১৮ জুন রাজশাহী ও রংপুর বিভাগের জেলার অন্তর্গত উপজেলা-থানার (রাজশাহী, চাঁপাইনবাবগঞ্জ, জয়পুরহাট ও নাটোর জেলা ছাড়া) শান্তি সমাবেশ সফল করার লক্ষ্যে প্রস্তুতি সভা হবে। রাজশাহী ও রংপুর বিভাগের সমন্বয়ে অনুষ্ঠিতব্য এ প্রস্তুতি সভা হবে বগুড়ায়।

আগামী ২০-২৩ জুন বরিশাল বিভাগের প্রতিটি জেলার উপজেলা-থানায় বরিশাল বিভাগীয় শান্তি সমাবেশ সফল করার লক্ষ্যে প্রস্তুতি সভা করবে যুবলীগ। ৫-৮ জুলাই সিলেট বিভাগের প্রতিটি জেলার উপজেলা-থানায় সিলেট বিভাগীয় শান্তি সমাবেশ সফল করার লক্ষ্যে প্রস্তুতি সভা হবে।

আগামী ১২-১৬ জুলাই খুলনা বিভাগের প্রতিটি জেলার উপজেলা-থানায় খুলনা বিভাগীয় শান্তি সমাবেশ সফল করার লক্ষ্যে প্রস্তুতি সভা করা হবে। ১৮-২০ জুলাই ঢাকা বিভাগের প্রতিটি জেলার উপজেলা-থানায় ঢাকা বিভাগীয় শান্তি সমাবেশ সফল করার লক্ষ্যে প্রস্তুতি সভা করবে যুবলীগ।

 

+ There are no comments

Add yours