অন্য সরকারের সময়ে উন্নয়নের নামে লুটপাট হয় : প্রাণিসম্পদ মন্ত্রী

1 min read

এদেশের উন্নয়নের জন্য নিঃস্বার্থ কাজ করে যাচ্ছেন শেখ হাসিনা। তার নেতৃত্বে দেশে যতো উন্নয়ন হয় তা অন্য কোনো সরকারের সময় হয় না। অন্য সরকারের সময়ে উন্নয়নের নামে লুটপাট হয়। তাই দেশের উন্নয়নের জন্য আবারও শেখ হাসিনার সরকার দরকার বলে মন্তব্য করেছেন মৎস্য ও প্রাণিসম্পদ মন্ত্রী শ.ম রেজাউল করিম।

সম্প্রতি পিরোজপুর জেলার নাজিরপুর উপজেলার শ্রীরামাকাঠী ইউনিয়নে আয়োজিত উন্নয়ন সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

শ্রীরামাকাঠী ইউপি চেয়ারম্যান মো. আলতাফ হোসেন বেপারীর সভাপতিত্বে অনুষ্ঠিত আলোচনা সভায় বক্তব্য দেন- নাজিরপুর উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান শেখ মো. মোস্তাফিজুর রহমান, উপজেলা আ.লীগের সাবেক সাংগঠনিক সম্পাদক মাস্টার মো. মনিরুজ্জামান আতিয়ার, জেলা মৎস্যজীবী লীগের সভাপতি শিকদার চাঁন, জেলা ওলামা লীগের সভাপতি মো. ফারুক আব্দুল্লাহ।

এর আগে, প্রাণিসম্পদ অধিদপ্তরের আওতাধীন প্রাণিসম্পদ ও ডেয়রি উন্নয়ন প্রকল্প (এলডিডিপি) কর্তৃক উপজেলা প্রাণিসম্পদ দপ্তর ও ভেটেরিনারি হাসপাতালের উদ্যোগে মডেল প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষার্থীদের বিনামূল্যে স্কুল মিল্ক (দুধ) ফিডিং প্রোগ্রামের উদ্বোধন করেন মন্ত্রী শ.ম রেজাউল করিম।

+ There are no comments

Add yours